নেতৃত্ব দেবেন আবদুল আউয়াল মিন্টু, আবদুস সালাম আজাদ, বেনজির টিটু...

আজ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পদযাত্রা

191

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আজ নারায়ণগঞ্জ শহরে পদযাত্রা কর্মসূচি পালন করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। শহরের খানপুর হাসপাতালের সামনে থেকে এই পদযাত্র শুরু হয়ে নিতাইগঞ্জ মোড়ে গিয়ে শেষ হবে। গতকাল মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াৎ হোসেন খান এই তথ্য জানিয়েছেন। একইসাথে নারায়ণগঞ্জ মহানগর এলাকার সর্বস্তরের জনগনকে এই পদযাত্রা কর্মসূচিতে যোগ দেয়ার আহবান জানিয়েছেন তিনি।

তিনি আরো জানান, আজকের এই পদযাত্রা কর্মসূচিতে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু নেতৃত্ব দেবেন। তার সঙ্গে আরো উপস্থিত থাকবেন দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ ও সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহম্মেদ টিটু। তাই এ দেশের মানুষের ভোটের অধিকার আদায় করার এই আন্দোলনে সর্বস্তরের জনগনকে শামিল হওয়ার আহবান জানান এডভোকেট সাখাওয়াৎ হোসেন খান।

সাখাওয়াৎ বলেন, একটি চরম স্বৈরাচার সরকার বছরের পর বছর ধরে এ দেশের মানুষের ভোটের অধিকার হরন করে জোর করে রাস্ট্র ক্ষমতায় বসে আছে। এই মুহুর্তে এই দখলদার সরকারের কাছ থেকে এ দেশকে মুক্ত করার জন্য যে আন্দোলন চলছে খুব শিগগিরই এই সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, সরকারের কথায় এবং আচরনে তাদের নার্ভেসনেস ফুটে উঠেছে। বিগত এক যুগের বেশি সময় ধরে তারা যে অপকর্ম করেছে তার চরম মূল্য তাদেরকে দিতে হবে বলেই আমরা মনে করি। তাই এই সরকারের বিদায় না হওয়া পর্যন্ত আমরা আমাদের শন্তিপূর্ণ আন্দোলন অব্যাহত রাখবো ইনশাআল্লাহ। আমরা আশা করি সরকারের শুভ বুদ্ধির উদ্বয় হবে এবং সরকার জনগনের সকল প্রকারের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেবে। অন্যথায় খুব শিগগিরই গণঅভ্যুথ্যানের মাধ্যমে এই সরকারের বিদায় ঘটবে ইনশাআল্লাহ। তিনি আবারও দলের সর্বস্তরের নেতাকর্মী সহ নারায়ণগঞ্জের জনগনকে এই পদযাত্র কর্মসূচিতে যোগ দেয়ার আহবান জানান।