আজাদের মুক্তির দাবিতে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

46

 

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কারাবন্দি নজরুল ইসলাম আজাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় যুবদলের প্রথম সদস্য সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

শুক্রবার ( ১২ মে ) সকাল দশটায় নগরীতে বিশাল বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি নগরীর মন্ডল পাড়া পুল থেকে শুরু করে ডিআইটি সড়ক দিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দুই লং রেলগেট সামনে এসে সমাপ্ত হয়।

এসময় বিক্ষোভ মিছিল থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে স্লোগান দেন

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সাদেকুর রহমান সাদেক বলেন, অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে আদালতকে ব্যবহার করে বিএনপির নেতাকর্মীদেরকে কারাবন্দি করে সারাদেশকে কারাগারে পরিণত করেছে। মিথ্যা মামলা দিয়ে নারায়ণগঞ্জের গনমানুষের নেতা বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ভাইকে কারাবন্দি করে রেখেছে।

তিনি আরও বলেন, অবিলম্বে কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নাসহ সকল রাজবন্দী নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।