আজমেরী ওসমান’র জন্মদিন নয়াপাড়ায় দোয়া ও কেক কাটা

122

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান’র পুত্র আজমেরী ওসমান’র জন্মদিনে মিলাদ, দোয়া ও কেক কাটা হয়েছে। জাতীয় পার্টির প্রবীণ নেতা মরহুম কাজী এজাজ উদ্দিন’র পুত্র কাজী ফয়সাল হোসেন জিকু ও ভাতিজা কাজী নুর ইসলাম পরশ’র উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

গতকাল রবিবার (২৬ জুন) বাদ মাগরিব নগরীর ১৭নং ওয়ার্ডের নয়াপাড়া মোড়ে কাজী’স কিচেন নামে এক রেষ্টুরেন্টে এ মিলাদ মাহফিল ও কেক কাটা হয়।

মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন- পাইকপাড়া জামে মসজিদের খতিব মাওলানা আজীম উদ্দিন। মোনাজাতে দেশ ও জাতির জন্য মঙ্গল কামনা করে দোয়া করা হয়। পরে পথশিশু ও রিক্সা চালকদের মাঝে তাবারকের তিনশত প্যাকেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী সমিতি ইউনিয়নের সভাপতি মোঃ মোজাম্মেল হক, নারায়ণগঞ্জ পৌরসভা ১৭ নং ওয়ার্ডের সাবেক কমিশনার বীর মুক্তিযুদ্ধা অলিউদ্দিন ভুঁইয়া, বীর মুক্তিযুদ্ধা কাদের ভুঁইয়া, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি কাজী মেফতা উদ্দিন জসীম, নারায়ণগঞ্জ জেলা অটোরিকশা চালক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জুলহাস উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নিজাম উদ্দিন দেওয়ান, সিরাজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী তানভীর সরদার, নাসিম ওসমান সমর্থন গোষ্ঠী নারায়ণগঞ্জ মহানগর ১৭নং ওয়ার্ডের আহ্বায়ক জাহিদুর রহমান সজীব, বিশিষ্ট ব্যবসায়ী শাকিল হোসেন, পলাশ, সামী হোসেন, ইমরান দেওয়ান প্রমুখ।

এর আগে নাসিক ১৭নং ওয়ার্ডের পাইকপাড়া জামে মসজিদ, ভুঁইয়া পাড়া জামে মসজিদ, নয়াপাড়া জামে মসজিদ ও আমহাট্রা জামে মসজিদে বাদ আছর আজমেরী ওসমান’র পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া করা হয়।