আজমেরীর নাম ভাঙ্গিয়ে মোর্শেদের নেতৃত্বে বিসিকে দুইজনকে মারধর!

359

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

দেশের অন্যতম বৃহৎ গার্মেন্টস শিল্প এলাকা হিসাবে পরিচিত বিসিক শিল্প নগরীতে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সিকিউরিটি গার্ড ও একজন অ্যাকাউন্টস অফিসারকে মারধরের অভিযোগ উঠেছে। আজমেরী ওসমানের ঘনিষ্ঠজন হিসাবে পরিচয় দানকারী মোর্শেদ ওরফে টাকলা মোর্শেদের নেতৃত্বে মঙ্গলবার দুপুরে এ হামলা চালানো হয় বলে জানা গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, মঙ্গলবার দুপুরের দিকে বিসিক শিল্প নগরীর ১নং গলিতে অবস্থিত কে সি ফ্যাশন নামে একটি প্রতিষ্ঠানের সামনে মোর্শেদের নেতৃত্বে নাসির, রনি সহ ৩০ থেকে ৩৫ জন মিলে একজন সিকিউরিটি গার্ডকে বেধড়ক মারধর করে। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে একজন একাউন্টস অফিসারকেও মারধর করে মোর্শেদ ও তার দলবল।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, এসময় তারা বারবার বলছিলো তোদের বাপ পাঠাইছে আমাদের। তোদের বাপ আজমেরী ওসমান পাঠাইছে আমাদের। এছাড়াও তারা নানা হুমকি-ধামকি দিতে থাকে ঐ সিকিউরিটি গার্ড ও একাউন্টস অফিসারকে।

এ বিষয়ে জানতে চাইলে বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সহ-সভাপতি শামীম জানান, আমরা শুনেছি শিল্প মালিক সমিতির চাঁদা চাওয়ায় মোর্শেদের নেতৃত্বে বহিরাগত কিছু লোক এসে সিকিউরিটি গার্ডসহ দুইজনকে মারধর করেছে।

কেন মারধর করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, বিসিক শিল্প মালিক সমবায় সমিতির পক্ষ থেকে শিল্প এলাকার সিকিউরিটিসহ যাবতীয় উন্নয়ন কর্মকান্ড পরিচালনার লক্ষ্যে প্রত্যেক প্রতিষ্ঠানের কাছ থেকে মাসিক ভিত্তিতে চাঁদা আদায় করা হয়। এ চাঁদা উঠানোর ৩ জন লোকও রাখা হয়েছে। চাঁদা চাইতে যাওয়ায় আজ তাদেরকে মারধর করা হয়েছে।

যার বিরুদ্ধে অভিযোগ সেই মোর্শেদের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাস্থলে ছিলেন বলে স্বীকার করেন। কিন্তু কোনো মারধর করা হয় নি জানিয়ে তিনি বলেন, আমি ওখানে ছিলাম। ওখানে নীট কনসার্ন এর মালিকের একটি বিল্ডিং আছে। ঐ বিল্ডিংয়ে গিয়ে কে বা কারা নাকি বলে আসছে মাল বের হলে ১০ হাজার এবং ঢুকলে ১০ হাজার টাকা দিতে হবে। যেহেতু নীট কনসার্নের মালিকের ছোট ভাই মনা আমাদের বন্ধু। তাই আমরা সেখানে গিয়েছিলাম কিসের টাকা তা জানতে।

সিকিউরিটি গার্ডকে মারধর এবং আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে হুমকি-ধামকি দেয়ার বিষয়ে তিনি বলেন, কেউ কোনো মারামারি করে নাই। আমরা কারো নাম বলি নাই। তিনিও আমাদের পাঠান নাই।

এদিকে, এ হামলার বিষয়ে কিছুই জানেননা আজমেরী ওসমান দাবী তার অনুসারীদের। তাদের দাবী, অনেক ছিচকে সন্ত্রাসীরা বর্তমানে অপকর্ম-কুকর্ম করে তার নাম ব্যবহার করছে। প্রকৃত ঘটনা হলো, আজমেরী ওসমান কখনো অন্যায়কে প্রশ্রয় দেননা। তারা আরও বলেন, যদি কেউ তার নাম ব্যবহার করে তাহলে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আজমেরী ওসমানের অনুরোধ থাকবে অপরাধীদের যাতে দ্রুত আইনের আওতায় আনা হয়।