আগুন-সন্ত্রাস প্রতিরোধে আজমেরী ওসমানের শোডাউন

91

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

হরতাল-অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জে মোটরবাইক শোডাউনের মাধ্যমে বিক্ষোভ কর্মসূচি ও শান্তি মিছিল করেছে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান।

সোমবার (০৪ ডিসেম্বর) দুপুরে কয়েক’শ মোটরসাইকেল নিয়ে চাষাড়া থেকে মিছিলটি শুরু করে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড ও নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোডে তার বাসভবনে এসে শেষ হয়।

মিছিল শেষে বিএনপি-জামাতের হরতাল অবরোধ ও নাশকতার নিন্দা জানান আজমেরী ওসমান সমর্থকরা। এসময় তারা বলেন, দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে আগামী ০৭ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে শান্তিকামী জনতা ও রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশ নিচ্ছে। শুধুমাত্র বিএনপি-জামাত ও তাদের দোসররা এর বিরোধীতা করে উস্কানীমূলক কর্মসূচী দিচ্ছে, একইসাথে নৈরাজ্য ও নাশকতা করার চেষ্টা করছে। ষড়যন্ত্রকারীদের সকল অপচেষ্টা, অরাজকতা ও আগুন-সন্ত্রাস প্রতিরোধে নারায়ণগঞ্জের যুবসমাজে আইকন আজমেরী ওসমানের নির্দেশে আমরা মাঠে রয়েছি এবং থাকবো। আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফেরার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

শান্তি মিছিলে আজমেরী ওসমানের নেতৃত্বে উপস্থিত ছিলেন কাজী আমির, আব্দুল হামিদ, নাসির, সুমন, মনির প্রমুখ।