উচ্ছসিত নেতাকর্মীরা...

অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের শক্ত অবস্থান

107
অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের শক্ত অবস্থান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপির ডাকা তৃতীয় মেয়াদে অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জে অবরোধ বিরোধী মিছিল করেছে সহস্রাধিক নেতাকর্মী। শতাধিক মোটরসাইকেল ও অর্ধশতাধিক গাড়ি বহরে সহস্রাধিক নেতা-কর্মীর মিছিলটি বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর কলেজ রোড এলাকা থেকে চাষাড়া হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে আজমেরী ওসমান সমর্থকরা বলেন, অবরোধের নামে গাড়ি ভাঙচুর ও রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির নামে নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করার চেষ্টা করলে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। রাজপথে সাধারণ মানুষের চলাচলে কোনো বাধা দেয়া যাবে না। এই অবরোধের প্রতি সাধারণ মানুষের কোনো সমর্থন নাই। দেশের মানুষ এখন উন্নয়নে বিশ্বাসী। অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করার শপথ নিয়ে রাজপথে থাকতে হবে।

অবরোধের বিরুদ্ধে আজমেরী ওসমানের শক্ত অবস্থান

তারা আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নারায়ণগঞ্জে ওসমান পরিবার সর্বদা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছে। তারই ধারাবাহিকতায় অতীতের মতো এবারও জামাত-বিএনপির নৈরাজ্য প্রতিরোধে ওসমান পরিবারের ৪র্থ প্রজন্মের কর্ণধার আজমেরী ওসমানের নেতৃত্বে আমরা মাঠে আছি এবং ভবিষ্যতেও থাকবো।

এতে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি নেতা বীর মুক্তিযোদ্ধা আজহার আলী, জাতীয় পার্টি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলী হায়দার শামীম, জাপা নেতা আবদুল হামিদ, মো. নাসির, মো. মনির হোসেন, মোহাম্মদ হোসেন, ইব্রাহীম, মিঠু, ইফতি, শাকিল প্রমুখ।

এর আগে, চাষাড়া থেকে মিছিলটি বের হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের শিবু মার্কেট, জালকুড়ি, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, সানারপাড়, মৌচাক, শিমরাইল, চিটাগাং রোড, কাঁচপুর, ঢাকা-নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ) সড়কের আদমজী, এস ও, গোদনাইল, হাজীগঞ্জ, খানপুর, ঢাকা-নারায়ণগঞ্জ (পাগলা) পুরাতন সড়কের পঞ্চবটি, ফতুল্লা, পাগলাসহ নগরীর বঙ্গবন্ধু সড়ক ও প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।