বিএনপির ডাকা ৭ম দফা...

অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জে মোটরসাইকেল শোডাউন

105

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপির ডাকা সপ্তম দফা অবরোধের প্রতিবাদে প্রথম দিনে শতাধিক মোটরসাইকেল ও গাড়িবহর নিয়ে শোডাউন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান।

রবিবার (২৬ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরী ও নগরীর বাইরের সড়ক-মহাসড়ক প্রদক্ষিণ করেন তিনি।

সকালে কলেজ রোডস্থ বাসভবন থেকে বের হয়ে চাষাড়া হয়ে ঢাকা-নারায়ণগঞ্জ (সিদ্ধিরগঞ্জ) সড়ক, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, নগরীর বঙ্গবন্ধু সড়কের নিতাইগঞ্জ, চাষাড়া থেকে পঞ্চবটি সড়কে এ শোডাউন করেন তারা।

এসময় “শেখ হাসিনা সরকার, বার বার দরকার”, “যারা বলে অবরোধ-হরতাল, তাদের মাথায় পানি ঢাল” এ ধরনের নানা শ্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। শোডাউন চলাকালে জালকুড়ি ও চানমারী এলাকায় গাড়ি থেকে নেমে আওয়ামী সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ডের শ্লোগান দেন আজমেরী ওসমান।

শোডাউন শেষে আজমেরী ওসমান সমর্থকরা বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও মানুষ যাতে শান্তিতে ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে পারে তার জন্য নিরলস পরিশ্রম করছেন আজমেরী ওসমান। তার নেতৃত্বে আমরা প্রতিটি পাড়া-মহল্লায় সজাগ রয়েছি, বিএনপি-জামাতসহ ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্রকে রূখে দেয়ার প্রতিশ্রুতিও ব্যক্ত করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন কাজী আমির, হামিদ, নাসির, সুমন, মনির, মিঠু, ইব্রাহিম, সাদ্দাম প্রমুখ।