শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে বিভিন্ন স্থানে মহানগর যুবদলের দোয়া

165
শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে বিভিন্ন স্থানে মহানগর যুবদলের দোয়া

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকীতে বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়ার আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। সোমবার সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত নগরীর অন্তত ৬টি স্থানে এসব মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকীতে বিভিন্ন স্থানে মহানগর যুবদলের কাঙ্গালী ভোজ

দিনের শুরুতে যুবদলের উদ্যোগে মিশনপাড়া এলাকায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু। আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি মজনু, মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম আহবায়ক সাগর প্রধান, মোয়াজ্জেম হোসেন মন্টি প্রমুখ।

১১নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া

দুপুরে নগরীর ১১নং ওয়ার্ডের হাজীগঞ্জ এলাকায় ওয়ার্ড যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়া দোয়া শেষে নেওয়াজ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের আহবায়ক মমতাজ উদ্দিন মন্তু। আরও উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুল ইসলাম ছক্কু, মহানগর স্বেচ্ছাসেবকদল সভাপতি আবুল কাউছার আশা প্রমুখ।

যুবদল নেতা নাজমুল হক রানা’র উদ্যোগে মিলাদ ও দোয়া

পরে মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক রানার সার্বিক তত্ত্বাবধানে নগরীর বন্দরে ২৩নং ওয়ার্ডের নবীগঞ্জ এলাকায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাত কামনা করা হয় এবং বেগম জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করা হয়।

বক্তব্য রাখছেন মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি

পরে মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টির সার্বিক তত্ত্বাবধানে ও আহবায়ক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে নগরীর ১৬নং ওয়ার্ডের দেওভোগে শেখ রাসেল পার্কের সামনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

জিয়াউর রহমান গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন বলেই শেখ হাসিনা আজ প্রধানমন্ত্রী

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন সেন্টু, যুবদল নেতা মোতালেব হোসেন প্রমুখ।

বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহানগর যুবদলের মিলাদ ও দোয়া

এর আগে, যুবদল নেতা সাখাওয়াত হোসেন জ্যাকির সার্বিক তত্ত্বাবধানে নগরীর ১৫নং ওয়ার্ডে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন মমতাজ উদ্দিন মন্তু, সজল, সাগর প্রধান, মন্টি প্রমুখ। এছাড়াও গোগনগরে যুবদলের উদ্যোগে মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, শহীদ জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আগামী ৫দিন ব্যাপী নানা কর্মসূচী হাতে নিয়েছে মহানগর যুবদল।