শরীফ হত্যা মামলার বিচারকার্য দ্রুত শেষ করার দাবিতে শোক সমাবেশ

178
শরীফ হত্যা মামলার বিচারকার্য দ্রুত শেষ করার দাবিতে শোক সমাবেশ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের আদর্শ নগর এলাকায় দুই বছর আগে নির্মমভাবে খুন হওয়া শরীফ মাদবব হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে এবং দ্রুত বিচারকার্য শেষ করার দাবিতে শোক সমাবেশ অনুষ্ঠিত ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বাদ জুম্মা আদর্শনগর চৌরাস্তায় এলাকাবাসী ও শরীফ স্মৃতি পরিষদের উদ্যোগে এ শোক সমাবেশ অনুষ্ঠিত হয়।
দ্রুত বিচার কার্য শেষ করার দাবিতে নিহত শরীফের বাবা বলেন, আমার ছেলে শরীফের হত্যার খুনীদের সর্বোচ্চ শাস্তির দাবি আজকের এ শোক সমাবেশ করছি। আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক যে চার্জশীট গৃহীত হয়েছে তা যেন দ্রুত উচ্চ আদালতে প্রেরণ করা হয়। দ্রুত বিচার আইনে আমি এ বিচার চাই, আমি যেন মৃত্যুর আগে এ বিচারটা দেখে মরতে পারি এ দোয়া কামনা করছি।

একইসাথে তদন্তের সন্তোষ প্রকাশ করে তিনি বলেন, প্রশাসনের কর্তাব্যক্তিদের দ্বারা বিচার কার্যকারীতা সুষ্ঠুভাবে চলছে। শুধু আমি দ্রুত বিচারকার্য শেষ করার আহবান জানাচ্ছি।

শরীফ হত্যা মামলার বিচারকার্য দ্রুত শেষ করার দাবিতে শোক সমাবেশ

শোক সমাবেশে উপস্থিত অন্যান্য বক্তারা বলেন, ইতিমধ্যেই আপনারা সকলে জানেন শরীফ ছিলো অত্যন্ত ভালো মনের একটি ছেলে। ২ বছর আগে একটি সন্ত্রাসী গ্রুপ শরীফকে ডেকে নিয়ে প্রকাশ্য দিবালোকে খুন করে। নিহত হওয়ার মাত্র দুই মাস আগে শরীফ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলো। হাতের মেহেদীর রং শুকানোর আগেই স্বামী হারিয়েছে শরীফের স্ত্রী।

তারা আরও বলেন, সরকারের প্রতি, প্রশাসনের প্রতি আবেদন দ্রুত বিচার আইনে যাতে এ হত্যার বিচারকার্য শেষ করা হয়। কারণ হত্যাকারীরা ইতিমধ্যেই জামিনে বের হয়ে এসে প্রভাবশালীদের ছত্রছায়ায় প্রভাব খাটিয়ে চলাফেরা করছে। তারা যদি এভাবে চলতে থাকে তাহলে আরেকটা খুন হতে খুব বেশী সময় লাগবেনা বলেও ধারণা করছেন তারা।

আদর্শ নগর পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মো. রিপন, সাধারণ সম্পাদক হাজী মো. মহিউদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক হাজী মো. জয়নাল আবেদীন, নিহত শরীফের বাবা, জাহাঙ্গীর, রিপনসহ শত শত এলাকাবাসী এ শোক সমাবেশে উপস্থিত থেকে বিভিন্ন স্লোগানে স্লোগানে খুনীদের ফাসির দাবি জানান।