বেগম রোকেয়া দিবসে শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন যারা

71

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বেগম রোকেয়া দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অসামান্য অবদান রাখায় জেলার পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার প্রদান করা হয়েছে।

শনিবার (০৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জয়িতা অন্বেষণে বাংলাদেশ কর্মসূচির আওতায় জেলার নির্বাচিত জয়িতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে সানজিদা রহমান মুনমুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী ক্যাটাগরীতে আজমিয়ারা পারভীন, সফল জননী অর্জনকারী নারী সালমা সুলতানা, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা ক্যাটাগরীতে রুবিনা বেগম ও সমাজ উন্নয়নের অসামান্য অবদান রাখায় রাহিমা আক্তার লিজা এবারে জেলার শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হন।

অতিরিক্ত জেলা প্রশাসক সাকিব আল রাব্বির সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা সিভিল সার্জন ডা. আবুল ফজল মোহাম্মদ মশিউর রহমান। আরও উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তর জেলা শাখার উপ-পরিচালক মাহবুবুল আলম, সদর ইউএনও দিদারুল ইসলাম, প্রোগ্রাম অফিসার আঞ্জুমান আরা, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জয়িতা ফরিদা ইয়াসমিন, অধ্যক্ষ শিরীন বেগম প্রমুখ।