বৃহত্তর মাসদাইরে আ.লীগকে ডুবিয়েছে মতি প্রধান

108
বৃহত্তর মাসদাইরে আ.লীগকে ডুবিয়েছেন মতি প্রধান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মতি প্রধান বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সভাপতি। অনেক দিন ধরেই তিনি এই সভাপতির দায়িত্ব পালন করছেন। কিন্তু বাস্তবতা হলো মাসদাইর এলাকায় তিনি মোটেও আওয়ামী লীগকে শক্তিশালী করতে পারেননি। বরং মতি প্রধানের কারনে দলের ভেতরে চরম কোন্দল বিরাজ করছে বলে জানা গেছে।

তৃণমূলের নেতাকর্মীদের মতে, তার ব্যর্থতার কারনেই গোটা মাসদাইর এলাকা এখন বিএনপির ঘাটি হিসাবে রয়েছে। এমন কি মতি প্রধানের পরিবারের সদস্যদের অনেকেই মনে প্রানে বিএনপির রাজনীতির সাথে জড়িত। তারা হলেন সুবিধাবাদী। কারন বিগত বছর গুলিতে এক মাত্র মতি ছাড়া তার ভাইয়েরা সকলেই বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন।

জানা গেছে, তার বড় ভাই আবেদ আলী প্রধান ছিলেন ওয়ার্ড বিএনপির সভাপতি। এছাড়া অন্য ভাইয়েরাও বিএনপির বিভিন্ন পদে ছিলেন। তার ভাগিনা মশিউর রহমান রনি জেলা যুবদলের রানিং সদস্য সচিব। এক কথায় তার পরিবার বিএনপির রাজনীতি থেকে বেরিয়ে আসতে পারেননি।

এদিকে বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের তৃনমূল পর্যায়ের নেতাকর্মীরা জানিয়েছেন, বহু বছর ধরে এই মতি প্রধান তিনটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হলেও সাংগঠনিক দক্ষতা দেখাতে চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছেন তিনি। তাই সমাজে তার ব্যর্থতা চরমভাবে ফুটে উঠেছে। ফলে আগামী দিনের রাজনীতিতে মতি প্রধানকে দিয়ে আওয়ামী লীগের যে কোনো লাভ হবে না এটা এখন প্রমাণিত বলেই দাবী তৃণমূলের।