প্রশাসন নির্বিকার এবং উল্টো হয়রানীর অভিযোগ...

বিএনপি নেতা কাউন্সিলর ইকবালের বাড়িতে দফায় দফায় হামলা

212

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

গত ৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাত দুইটা ত্রিশ মিনিটে আবারও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের বাড়িতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শফিকুল ইসলাম শফিকের ছেলে সীমান্ত বাহিনী হামলা চালিয়েছে। এই বর্বরোচিত হামলায় তারা পেট্রোল বোমা, হাত বোমা ও আগ্নেয়াস্ত্র ব্যাবহার করেছে। পিস্তল দিয়ে ফাঁকা গুলি ও অগ্নি সংযোগ করেছে। এতে ইকবাল হোসেনের পরিবার আতঙ্কিত হয়ে পরেছে। এর আগেও গত ৩১ আগষ্ট রাত দুই টা দশ মিনিটে সীমান্ত বাহিনী একই কায়দায় হামলা চালিয়েছিলো। যা কিনা সিটি টিভির ফুটেজে ধরা পরেছে এবং সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তখন কাউন্সিলর ইকবাল এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় জানালেও পুলিশ কোনো ব্যাবস্থা নেয় নাই।

ফলে পরেরদিন শফিক ও সীমান্ত বাহিনী সিটি করপোরেশন ২নং ওয়ার্ডের সচিব মোহাম্মদ মহিউদ্দিন কে হত্যার উদ্দেশ্যে মারপিট করে এবং এতে সচিব মহিউদ্দিন থানায় লিখিত অভিযোগ করতে গেলে পুলিশ তাকে কয়েক ঘন্টা আটকে রেখে উল্টো হয়রানী করে। এবং কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের ড্রাইভারকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। এসব কারনে কাউন্সিলর ইকবাল হোসেন মারাত্বক ভাবে নিরাপত্তা ঝুকিতে রয়েছেন। তার পরিবার পরিজন এখন আতংকের মাঝে রয়েছেন।

এ ব্যাপারে কাউন্সিলর ইকবাল মুঠোফোনে জানান সরকারী দলের প্রভাবশালী একজন এমপির নির্দেশে তার বাড়িতে এস হামলা হচ্ছে এবং পুলিশ কোনো ব্যাবস্থা নিচ্ছে না। বরং পুলিশ উল্টো তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেফতার করার চেষ্ঠা করছেন। তিনি নারায়ণগঞ্জের পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছেন।