বঙ্গবন্ধু কণ্যাকে দেশে আসতে বাধা দিয়েছিলো খুনী জিয়াউর রহমান – মাসুম

385
নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:
জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম বলেছেন, আজকের দিনটি বাংলাদেশ জাতির জন্য একটি স্মরণীয় দিন। আমাদের প্রিয়নেত্রী, জননেত্রী শেখ হাসিনা যদি দেশে আসতে না পারে সেজন্য সকল ধরনের সিদ্ধান্ত নিয়েছিলো ঐ খুনি জিয়াউর রহমান। কিন্তু শত বাধা অতিক্রম করে জননেত্রী শেখ হাসিনা দেশে এসেছিলেন। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি হয়েছেন। এরপর তাকে মোট ২২ বার হত্যা করার চেষ্টা করা হয়েছে। তারপরও তিনি থেমে থাকেননি। জনগনের ভোটে পরপর চারবার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে দেশকে আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড় করিয়েছেন।
বঙ্গবন্ধু কণ্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে র‍্যালি, আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আজ মঙ্গলবার সন্ধ্যায় নগরীর ২ নং রেল গেটস্থ জেলা-মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়, পরে দুস্থ:দের মাঝে খাবার বিতরণ করা হয়।
বক্তব্য রাখছেন জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম
সাবেক তুখোড় এ ছাত্রনেতা বলেন, আগামীতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের যে কমিটি হবে সেই কমিটির মাধ্যমে একটি সুসংগঠিত জেলা স্বেচ্ছাসেবকলীগ উপহার দিতে চাই। মহানগর ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ যেভাবে দিক-নির্দেশনা দিবে, সেভাবে আমরা পালন করবো। যে কর্মসূচী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিবে, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্র থেকে আমরা পাবো সেই কর্মসূচী আমরা যাতে সবাই ঐক্যবদ্ধভাবে বাস্তবায়ন করতে পারি এই আশাবাদ ব্যক্ত করছি। এছাড়াও আগামীতে যাতে আমরা একটি সুন্দর জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি যাতে উপহার পেতে পারি সেই আশাবাদ ব্যক্ত করছি।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য এড. আনিসুর রহমান দিপু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেলসহ জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।