না:গঞ্জের উন্নয়নে সকলকে একসাথে কাজ করার আহবান আইভীর

150
না:গঞ্জের উন্নয়নে সকলকে একসাথে কাজ করার আহবান আইভীর

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সারাবছরই খেলাধুলার আয়োজন করতে হবে আমাদের, তাহলেই সকল অপরাধ কমে আসবে। আমরা চাই এই নারায়ণগঞ্জ তার পুরোনো ঐতিহ্য আবার ফিরিয়ে নিয়ে আসুক। মোনায়েম মুন্না, আশ্রাফ উদ্দিন চুন্নু সহ প্রচুর ফুটবলার, ক্রিকেটার ছিলো যারা নারায়ণগঞ্জ থেকে ঢাকা গিয়ে মাতিয়ে রাখতো দর্শকদের। ব্রাজিলকে যেমন সারা পৃথিবী চিনে শুধু খেলার জন্য, আমাদেরও তো খেলার জন্য চিনতে পারে। আমরা শুধু নাই নাই করে পিছিয়ে যাবো না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন ইসদাইরের ওসমানী স্টেডিয়ামে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

মেয়র আইভী বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে, উনার যে সাহসকিতা, উনার যে দুরদর্শিতা, উনার যে চিন্তা ভাবনা তাকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে। একসময় অনেকে বলেছিলো পদ্মা সেতু করতেই পারবো না, সেই পদ্মাসেতু বর্তমানে স্বপ্ন নয় বাস্তব। নিশ্চয়ই আমরা এভাবে এগিয়ে যাবো, বাংলাদেশ এগিয়ে যাবে।

জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সাধারণত এ ধরনের প্রোগ্রামগুলোতে প্রশাসনের পক্ষ থেকে ডাকা হয় না বা ডাকা হতো না। আমিও আসতে চাই না, আসতে চাইতাম না। এখন আপনি বলেছেন, তাই আসছি। আমারও ভালো লাগছে এই মাঠে খেলা দেখে। আসুন একসাথে আমরা উন্নয়ন করতে চাই এই নারায়ণগঞ্জে। যেহেতু আমি একটি জায়গায় আছি, আপনারাও আছেন। আসুন আমরা সকলেই মিলে নারায়ণগঞ্জের উন্নয়নে মনোনিবেশ করি। নারায়ণগঞ্জে এগিয়ে নিয়ে যাই।

সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। এতে উপস্থিত ছিলেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান জুলহাস ভুইয়া, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মোসা. রহিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমির খসরু, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ্আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিফাত বিন ফেরদৌস, ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, জেলা ক্রীড়া অফিসার নাজিম ভুইয়া, এস এম আরিফ মিহির প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এর জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয় নারায়ণগঞ্জ সদর উপজেলা এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্ধ্ব-১৭) এর জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।