ত্বকী হত্যার বিচার চাই: আইভী

71
শেখ রাসেল’র জন্মদিনে ত্বকী হত্যার বিচার চাইলেন আইভী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শেখ রাসেল হত্যার বিচার যেমনিভাবে হয়েছে তেমনিভাবে নারায়ণগঞ্জের ত্বকী হত্যারও বিচার চাই। মানবতার জননী শেখ হাসিনার কাছে আবেদন রাখবো, আলোচিত এ ত্বকী হত্যার বিচার করা হোক। এই শহরে এরকম অনেক হত্যাকান্ড ঘটেছে আমরা সেইসকল হত্যাকান্ডেরও বিচার চাই।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণিষ্ঠপুত্র শিশু শেখ রাসেল’র ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি দাবি জানান। মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেলে নগরীর শেখ রাসেল পার্কে এ অনুষ্ঠানের আয়োজন করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।

নাসিক মেয়র বলেন, শিশু হত্যা করা পৃথিবীর জঘন্যতম অপরাধ। শেখ রাসেলসহ তার পরিবারকে যারা হত্যা করেছে আমরা তাদের প্রতি নিন্দা ও ঘৃণা জানাই। নারায়ণগঞ্জ শহরে যতো বাচ্চা হত্যাকান্ড হয়েছে, আমরা সেই হত্যাকান্ডেরও প্রতিবাদ জানাচ্ছি। শেখ রাসেল হত্যার বিচার যেমনিভাবে হয়েছে, ঠিক তদ্রুপভাবে আমরা চাই নারায়ণগঞ্জসহ বাংলাদেশে যতো বাচ্চা হত্যাকান্ড সংঘটিত হয় সেসব হত্যাকান্ডের বিচার যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেন।

আইভী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই, কারণ মানবতার জননী তিনি। তার কাছে সবাই বিচার চেয়ে বিচার চায় বলেই, তার কাছে আমাদের অনেক বেশী দাবি। দাবি করছি, আজকে শেখ রাসেলের জন্মদিনে দাড়িয়ে নারায়ণগঞ্জের ত্বকী হত্যারও বিচার করা হোক। এই শহরে এরকম অনেক হত্যাকান্ড ঘটেছে। আমরা চাই সেই হত্যাকান্ডগুলোরও বিচার করা হোক।

আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিশুদের মাঝে পুরস্কার তুলেন দেন মেয়র আইভী। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. আনিসুর রহমান দিপু, সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর রিপন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর নুরুদ্দিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মোখলেছুর রহমান প্রমুখ।