না.গঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন তৈমুর বললেন...

এবারের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে

102

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, নারায়ণগঞ্জের মানুষ আমাকে মজলুম জননেতা হিসেবে ডাকে। বিএনপি আমাকে অনেক লাঞ্ছিত ও নির্যাতিত করে দল থেকে বিতাড়িত করেছে। কিন্তু আল্লাহ পাক আমাকে হেফাজত করে, একটি রাজনৈতিক দলের মহাসচিব হয়ে জাতির পক্ষে কথা বলার জন্য আল্লাহ আমাকে মঞ্জুর করেছেন। আল্লাহ পাক মজলুমের পাশে আছে, এটা বার বার প্রমাণিত।

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে মনোনয়নপত্র জমা দিয়ে একথা বলেন তিনি। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন বিএনপি চেয়ারপার্সনের সাবেক এ উপদেষ্টা ও তৃণমূল বিএনপির মহাসচিব।

তৈমুর বলেন, যারা গাড়ি পোড়ানোর সাথে জড়িত নয়, তাদের গ্রেফতার না করার জন্য পুলিশের কাছে অনুরোধ করছি। কেননা গণহারে গ্রেফতার করলে, অংশগ্রহনমুলক নির্বাচনে তা বাধা হতে পারে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিনমেন্ট করছে এবারের নির্বাচন সুষ্ঠু হবে। তিনি যদি কমিটমেন্ট পূরণ করতে না পারে, তাহলে যে শঙ্কটময় পরিস্থিতির সৃষ্টি হবে, সেই পরিস্থিতিতে প্রধান ভিকটিম হবে প্রধানমন্ত্রী নিজে। তাই আমি বিশ্বাস করি, এবারের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে।