আমি যেখানেই যাচ্ছি, আমার পিছনে বন্দুকের নল যাচ্ছে – শামীম ওসমা

34

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আমি ভোট চাইতে আসি নাই, আসছি আপনাদের ঘুম ভাঙ্গাতে। এই দেশে কি হচ্ছে, কি ঘটতে যাচ্ছে, কে ঘটাতে চাচ্ছে তা যদি আপনাদের নলেজে থাকবে না, তখন কিন্তু আপনি জেগেও ঘুমিয়ে আছে। তাই আমি বলতে আসছি এই এলাকার মানুষদের, প্লিজ আপনারা উঠেন, জাগেন, ইয়াং জেনারেশন জাগেন। প্রয়োজনে আমাকে ভোট দিয়েন না, কিন্তু আমার কথাগুলো শুনেন। হয়তো বা আগামীকাল আমি নাও থাকতে পারি। কারণ আমি জানি, আমি যেখানেই যাচ্ছি, আমার পিছনে পিছনে হয়তো বন্দুকের নলও যাচ্ছে।

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে ফতুল্লা থানা যুবলীগ সভাপতি প্রার্থী আলহাজ¦ আজমত আলী’র সভাপতিত্বে মধ্য স্বস্তাপুর ঈদগাহ মাঠে নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি একথা বলেন।

তিনি তার নির্বাচনী এলাকার উন্নয়নের কথা তুলে ধরে বলেন, শুধু ড্রেন-রাস্তায় ৬২৫ কোটি টাকার কাজ করতে পেরেছি। হাইস্কুলের বিল্ডিং করেছি আড়াই শত কোটি টাকার। প্রাইমারী স্কুল করেছি ১২৫ কোটি টাকার। ডিএনডি এলাকা একটি অভিশাপ ছিলো। প্রায় এক হাজার কোটি টাকা ব্যায়ে ডিএনডি প্রকেক্টে কাজ করছি।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড প্রথমে করেছিলাম দুই লেন, তারপর চার লেন। এবার করছি ৮ লেনের। যার কাজ প্রায় শেষের দিকে। ডাবল রেল লাইনের কাজ করছি। পঞ্চবটীতে ২৬শত কোটি টাকা ব্যায়ে ফ্লাইওভার নির্মান করা হচ্ছে। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে শেখ কামাল আইটি ইনকিউবেশন সেন্টার নির্মাণ কাজ চলছে, এর পাশে নারায়ণগঞ্জে প্রথম পলিটেকনিক ইউনিভার্সিটি করার অনুমোদন হয়েছে, পাঁচশ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল করা হবে যা প্রধানমন্ত্রী ইতিমধ্যে পাশ করিয়ে দিয়েছেন। যা আগামীতে সরকার গঠন করলে তা হয়ে যাবে। বেশ কিছু চলমান। আগামীতে ঢাকা-নারায়ণগঞ্জ মেট্রোরেল লাইন করবো। আগামীতে পাশ করলে, সবমিলিয়ে আগামীতে ৫শত কোটি টাকার কাজ করলেই সকল কাজ শেষ হবে আমার এলাকার। কিন্তু আগামীতে সরকার গঠন করলে, প্রথমেই আমার কাজ হবে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ভুমিদস্যুদের নির্মূল করা। এজন্য আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। আমি “প্রত্যাশা” নাম ঠিক করে রেখেছি একটি সংগঠন করার জন্য। যেখানে সমাজের সকল স্তরের ভালো মানুষগুলো থাকবে। যাদেরকে সাথে নিয়ে আমি এসকল অপরাধীদের নির্মূল করে মাদক, সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজী ও ভুমিদস্যুতা বন্ধ করবো।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. সজিব, ওয়ার্ড মেম্বার বাসেদ, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান প্রমুখ।